আমাকে লন্ডন ও আমেরিকায় বাড়ি-গাড়ির অফার করা হয়েছিল: নুর


 গণ অধিকার পরিষদের সদস্যসচিব ও ঢাকসুর সাবেক ভিপি নুরুল হক নুর জানিয়েছেন, আমাকে লন্ডন ও আমেরিকায় যাওয়ার জন্য অফার দেয়া হয়েছিল, সেখানে বাড়ি-গাড়ি দেয়াসহ থাকার সুব্যবস্থা করে দেবে বিনময়ে যেন আমি ডিসেম্বর পর্যন্ত দেশে না আসি। কিন্তু আমি ফেসবুক লাইভে এসে বলেছিলাম, ১১ জানুয়ারি গণতন্ত্র মুক্তি আন্দোলনে শরিক হবো। আমি আমার কথা রেখেছি।

গতকাল বুধবার (১১ জানুয়ারি) দেশে ফিরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন তিনি। এসময় নুর জানান, আমি বলেছিলাম গণতন্ত্র মুক্তি আন্দোলনে যে কর্মসূচি দেয়া হবে আমি সে আন্দোলনে থাকবো। আমি আমার কথা রেখেছি। আমি আমার জীবনের ঝুঁকি উপেক্ষা করে বিদেশ থেকে দেশে এসেছি।

ঢাকসুর সাবেক ভিপি আরও জানিয়েছেন, আমি বিদেশের মাটিতেও নিরাপদে ছিলাম না। দাম্মামে আমার ওপর হামলা হয়েছিল। হামলাকারী তিন জনের হাতে রামদা ছিল, দু জনের হাতে রড ছিল। কিন্তু প্রবাসীরা তাদের গণপিটুনি দিয়ে আমাকে উদ্ধার করেছে। তারা আমার কোন ক্ষতি করতে পারেনি। এসময় ভিপি নুর আরও বলেন, আমি সব কথা এখন বলতে পারছি না। পরবর্তীতে সংবাদ সম্মেলনের মাধ্যমে সব জানাবেন বলে জানান তিনি।

Comments

Popular posts from this blog

যেসব কথা বলে বাংলাদেশে মার খেয়েছি, সেসব এখন মানা হচ্ছে

পুলিশ বলল ‘নেই’, হাজতখানা থেকে স্বামী চিৎকার করে স্ত্রীকে বলল ‘আছি’

সরকার পতন, বিএনপিসহ ৩৬ দলের পদযাত্রা শুরু আজ